আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 


ডুমুরিয়ায় দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

ডুমুরিয়া প্রতিনিধি : ডুমুরিয়ায় দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (৮ই জুলাই) দুপুর ১ টার দিকে খুলনা–সাতক্ষীরা মহাসড়কের আংগরদাহ নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও ফাঁয়ার সার্ভিস সূত্রে জানাগেছে,খুলনা থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো গ-১৩-৮৭১০ নম্বরের একটি প্রাইভেটকার চুকনগর অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনা স্থলে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা ঢাকা মেট্রো -গ -৩৩-৮৬১৫ নম্বর প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে অপর টিকে সজোরে ধাক্কা দেয়। দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে একটির ভিতরে অপরটি ঢুকে যায়।

এসময় দুই প্রাইভেটকারের থাকা চালক ও যাত্রী আটকা পড়ে ও প্রচাণ্ড আঘাত পেয়ে গুরতর আহত হন। আহতরা হলেন বাগেরহাটের মোংলার কুমারখালি এলাকার আবুল কালাম চৌধুরী (৬০), সালাউদ্দিন (১৫),শেখ আব্দুস সালাম (২৫), খুলনার কয়রা এলাকার আব্দুস সালাম (৩৫) ও মনিরা বেগম (২৫)। খবর পেয়ে ডুমুরিয়া ফাঁয়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

ডুমুরিয়া ফাঁয়ারসার্ভিস স্ট্রেশন অফিসার মোঃ শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন,সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।


Top